সুইডিশ-গ্রিক অভিনেত্রী এলি আবরাম। বিগ বস রিয়েলিটি শোয়ে অংশ নিয়ে আলোচনায় আসেন। বলিউড সিনেমাতেও অভিনয় করছেন।

তবে এলি আবরামকে সিনেমায় ছোটখাটো চরিত্র ও আইটেম গানেই বেশি দেখা যায়। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, আইটেম গানের কনসেপ্ট আমার খুবই পছন্দ। এ নিয়ে কঠিন সমস্যার মুখে পড়তে হয়নি। এছাড়া পোশাক নিয়েও কখনো কোনো সমস্যায় পড়িনি। অনিচ্ছা সত্ত্বে অথবা বিব্রতবোধ করি এমন পোশাক কখনো পরতে হয়নি। আইটেম গান খুবই উপভোগ করি। কারণ আমি নাচতে ভালোবাসি। যদি আনন্দের সাথে কিছু করেন পর্দায় তা ফুটে উঠবে এবং দেখতে নোংরা ও লজ্জাজনক মনে হবে না।

সাধারণত সিনেমায় কী ধরনের চরিত্রের জন্য প্রস্তাব পান? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমাকে সাধারণ এমন গল্পে প্রস্তাব দেয়া হয় যেখানে অভিনয় করার কিছু থাকে না। হয়তো আকর্ষণীয় দেখতে অথবা কোনো প্রবাসী নারীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাই। তবে সেগুলো ফিরিয়ে দিই কারণ এগুলোতে আগ্রহী নই।

২০১৩ সালে মিকি ভাইরাস সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে এলি আবরামের। এরপর কিস কিসকো পেয়ার কারু, নাম শাবানা প্রভৃতি সিনেমায় অভিনয় করেন। এছাড়া তামিল, তেলেগু ও কন্নড় ভাষার সিনেমাতেও দেখা গেছে তাকে।

সম্প্রতি বালাজি টেলিফিল্মসের ব্যানারে নির্মিত দ্য ভার্ডিক্ট-স্টেট ভার্সেস নানাবতী ওয়েব সিরিজে অভিনয় করেছেন এলি। ছোট ছোট চরিত্র ও আইটেম গানের পর এবার তার অভিনয় দক্ষতা দেখানোর সুযোগও পেলেন। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এলি আবরাম বলেন, আমার ক্যারিয়ার যখন পড়ন্ত সেই মুহূর্তে ‘ভার্ডিক্ট’ পেয়েছি।

Leave a Reply