prothombarta24

হলিউড বলিউডের পর ‘হ্যাশট্যাগ মিটু’ ঝড় টলিউডেও। এখানে পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীন ব্যবহারের অভিযোগে মুখ খুললেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র।

আনন্দবাজার পত্রিকার কাছে রূপাঞ্জনা তার ওই অভিজ্ঞতা শেয়ার করেন। তিনি অভিযোগ তুলেছেন, অরিন্দম শীল তার ‘ভূমিকন্যা’ ধারাবাহিকের চিত্রনাট্য পড়ে শোনানোর জন্য একদিন তাকে ডেকে পাঠান। কথামতো নির্ধারিত সময়ে পরিচালকের ইস্টার্ন বাইপাসের ধারের অফিসে পৌঁছেও যান রূপাঞ্জনা। সেখানেই তাকে আলিঙ্গনের ইঙ্গিত করেন অরিন্দম।এদিকে অফিস ফাঁকা দেখে অস্বস্তিতে পড়েন তিনি।

রূপাঞ্জনার অভিযোগ, প্রডাকশনের ছেলেকে চা দিতে বলে সেখান থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছিলেন পরিচালক। কথোপকথনের এক পর্যায়ে পিঠে-মাথায় হাত বুলিয়ে দেওয়ারও অভিযোগ তুলেছেন রূপাঞ্জনা।

অভিনেত্রী রূপাঞ্জনা আরও বলেন, ওই ঘটনার মিনিট পাঁচেকের মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে এসে হাজির হন। তিনিও রূপাঞ্জনাকে দেখে হতভম্ব হয়ে পড়েন।

কিন্তু এতদিন পর এসব অভিযোগ কেন? এমন প্রশ্নের জবাবে রূপাঞ্জনা বলেন, যে চ্যানেলে ‘ভূমিকন্যা’ সম্প্রচারিত হতো, সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণে তিনি মুখ বন্ধ করেছিলেন।

রূপাঞ্জনার এসব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন পরিচালক অরিন্দম। তার ভাষ্য, এটি ‘পলিটিক্যাল স্ট্যান্ট’। রূপাঞ্জনা তার দীর্ঘদিনের বন্ধু হয়েও মিথ্যা বলছেন।

Leave a Reply