অল্পের জন্য বিমান দুর্ঘটনা থেকে বেঁচে গেল তামিমরা

0
788
Spread the love

ব্যর্থতায় ভরা এক সিরিজ শেষের পর দেশে ফেরার পথেও বড় বিপত্তির মুখে পড়ল শ্রীলঙ্কায় সফরত বাংলাদেশ ক্রিকেট দল। অল্পের জন্য বিমান দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে তারা।

গতকাল বুধবার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচেও শ্রীলঙ্কার কাছে হারে বাংলাদেশ। সিরিজে হোয়াইটওয়াশ হয় তারা। বৃহস্পতিবার সকালের ফ্লাইটে দেশে ফেরার কথা ছিল তামিম, মুশফিকদের। কিন্তু সময়মতো তা হয়নি।

বিমানের যান্ত্রিক গোলযোগের কারণে সবাইকে বিমান থেকে নেমে যেতে হয়। তাতে অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে বেঁচে যায় বাংলাদেশ দলের খেলোয়াড়রা। স্থানীয় সময় ৭ টা ৪৫ মিনিটে ছিল টাইগারদের ঢাকা ফেরার ফ্লাইট।

শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯ বিমানে উঠেও পড়েছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ। কিন্তু নির্ধারিত সময়ে বিমান ছাড়তে পারেনি। যার ফলে কিছুক্ষণের মধ্যে বিমানে সবার মাঝে উৎকণ্ঠার সৃষ্টি হয়। এর কিছু সময় পর পাইলট সবাইকে বিমান থেকে নেমে যেতে বলেন।

পাইলট জানান, শ্রীলঙ্কা এয়ারলাইন্সের ফ্লাইট ইউএল ১৮৯ বিমানের বাম উইংয়ে সমস্যা দেখা দিয়েছে। এমন সমস্যায় সবাইকে বিমান থেকে সাবধানে নামানো হয়। এই অবস্থায় এই বিমান আকাশে উড়লে বড় দুর্ঘটনা ঘটতে পারতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here