অভিনেতা আয়ুষ্মানকে ছেড়ে চলে গেলেন স্ত্রী!

0
807
Spread the love

বলিউডের জনপ্রিয় অভিনেতা আয়ুষ্মান খুরানা।মাথায় পরচুলা পরে বিয়ে করেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। জানতে পেরে ছেড়ে চলে গেলেন স্ত্রী। এক নিমেষে সদ্য পাতা সংসারের সমস্ত স্বপ্ন ছারখার হয়ে গেল।

আয়ুষ্মান-ইয়ামি-আর ভূমি অভিনীত ‘বালা’ ছবির নতুন গান ‘প্যায়ার তো থা’- মুক্তি পেল শুক্রবার। আর তাতেই দেখা যাচ্ছে এমনই কিছু দৃশ্য। জুবিনের কণ্ঠে, সচিন-জিগর- এর কম্পোজিশনে বানানো এই গানের কথার প্রেমে পড়তে আপনি বাধ্য। তাক লাগিয়ে দিয়েছে মিউজিক ভিডিয়োটির চিত্রায়নও।

ইতিমধ্যেই প্রচুর কমেন্টের ভিড় জমেছে ওই গানের ভিডিও। ভিউজ ছাড়িয়েছে প্রায় ৯০ হাজারের উপর। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক।

মুক্তির আগেই নানা বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে ‘বালা’কে। ছবিতে ভূমি পেডনেকরের চরিত্রটি শ্যামবর্ণা এক নারীর। তবে শোনা গিয়েছে মেকআপের সাহায্যে গায়ের আসল রং চেপে দেওয়া হয়েছে ভূমির। সে নিয়ে সমালোচনাও হয়েছে বিস্তর। কালো মেয়ের চরিত্রে অভিনয়ের জন্য কেন শ্যামবর্ণা একজনকেই নির্বাচন করা হল না, সে নিয়েও প্রশ্ন উঠেছে। শুধু তাই নয়, বালা নাকি আর এক হিন্দি ছবি ‘উজড়া চমন’-এর নকল, সেই অভিযোগেও বিদ্ধ ‘বালা’। তবে আপাতত এ সব বিতর্ক দূরে সরিয়ে টিম বালা চেয়ে আছে নভেম্বরের ৮ তারিখের দিকে। কারণ, সে দিনই বড় পর্দায় মুক্তি পাবে ওই ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here