অপু বিশ্বাস ও বাপ্পিকে নিয়ে ঢালিউডে নতুন গুঞ্জন

0
190
Spread the love

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরীকে একই রকম পোশাকে দেখা গেল এক অনুষ্ঠানে। এ দৃশ্য দেখার পর শুরু হয়েছে নানা গুঞ্জন।শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের বিচ্ছেদের পর সিনেমা জগতে চিত্রনায়ক বাপ্পি ও অপুকে জড়িয়ে গুঞ্জন এখনো থাকেনি।

শুক্রবার সন্ধ্যায় এই জুটির দেখা মিলে রাজধানীর বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মার্কেটে। সেখানে একটি ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতে অতিথি হয়ে গিয়েছিলেন তারা।

সম্প্রতি এই জুটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় জুটি বেঁধেছেন। শনিবার একই পোশাকে ফ্যাশন হাউজ উদ্বোধন করতে যাওয়ার পর বিষয়টি নিয়ে গুঞ্জন আরো বেড়ে যায়।

বেইলি রোডের অনুষ্ঠানে অপু বিশ্বাসের পরনে ছিল কালো শাড়ি, হালকা সোনালি রঙের ব্লাউজ। হাতে ছিল সোনালি চুড়ি। আর বাপ্পীর পরনে ছিল কালো পাঞ্জাবি। এর সঙ্গে সোনালি সুতোয় কাজ করা কোটি। পাঞ্জাবির হাতে সোনালি সুতোর কাজ করা।

দু’জনের পোশাকে এমন মিল দেখে সেখানে গুঞ্জন শুরু হয়, দু’জন কি মিলিয়ে একই পোশাক পরে এসেছেন?

তবে বিষয়টি নিয়ে মুখ খুললেন বাপ্পী। তিনি গণমাধ্যমকে বলেন, সত্যি জানতাম না দিদি কালো পোশাক পরেছেন। তবে কালো আমার প্রিয় হওয়ায় কালো পোশাক পরেছি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি আর বাপ্পি একসঙ্গে ‘আমারা ফ্যাশন হাউজের শো-রুম উদ্বোধন করতেই ক্যাপিটাল সিরাজি মার্কেটে হাজির হয়েছিলাম। এবারই প্রথম দুজন একসঙ্গে কোনো শো-রুম উদ্বোধন করলাম। দুজনেই সময়টা বেশ উপভোগ করেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here